সংবাদ শিরোনাম :

Advertisement

ঝালকাঠিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে জেল হাজতে প্রেরণ

ঝালকাঠিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে জেল হাজতে প্রেরণ

স্টাফ রিপোর্টার ঃ
ঝালকাঠিতে যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামি জামাল হোসেন (৪০) ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করেছে। গতকাল আদালতের বিচারক এস কে এম তোফায়েল হাসান তাকে জেল হাজতে প্রেরণ করেছেন। সে পেশায় মাদক ব্যবসায়ী। ফেনসিডিল বিক্রির দায়ে তাকে ইতোপূর্বে সাজা প্রদান করা হয়। দীর্ঘদিন সে পলাতক ছিল।
গত ১০মার্চ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঝালকাঠির বিশেষ ট্রাইব্যুনাল-২ এর বিচারক এস কে এম মো. তোফায়েল হাসান যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন আসামি জামাল হোসেনকে। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।
রাষ্ট্রপক্ষে আইনজীবী আ.স.ম মোস্তাফিজুর রহমান মনু মামলার বিবরণে জানান, ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার মিন্হাজ হাওলাদারের পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী জামাল হোসেনকে ২০১২ সালের ৮ ফেব্রুয়ারি রাতে শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার বাসা থেকে আটক করে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল। এ ঘটনায় ৯ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন র‌্যাব-৮ এর ডিএডি নায়েব আলী। ঝালকাঠি থানার এসআই আবদুল বারেক তদন্ত শেষে ২৯ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন। ৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামি জামাল হোসেনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!