সংবাদ শিরোনাম :

Advertisement

কাঁঠালিয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২

কাঁঠালিয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২

কাঠালিয়া প্রতিনিধি ঃ
কাঁঠালিয়ার চেঁচরীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুজন আহত হয়েছে। এ সময় বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী) জাকির হোসেন ফরাজীর বাড়ি ও ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে হামলা চালায় নৌকা মনোনীত প্রার্থী হারুন অর রশিদের লোকজন। এ সময় আসবাবপত্র ভাঙচুর করে হামলাকারীরা। রোববার সন্ধ্যা ৭টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ দলীয় মনোনয়ন (নৌকা) পাওয়ায় ১৪ মার্চ রাতে তার সমর্থকরা স্থানীয় কৈখালী বাজারে আনন্দ মিছিল বের করে। এ সময় জাকির হোসেন ফরাজীর সমর্থকদের ওপর হামলা চালায়। হামলায় জাকির ফরাজীর সমর্থক মো. কবির হোসেন ও জিলাম হোসেন আহত হয়। আহতদের কাঁঠালিয়া উপজেলা (আমুয়া) স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
এদিকে হারুন অর রশিদ হামলা ও ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে জানান, আমার মনোনয়ন পাওয়ার খবর এলাকায় পৌঁছলে নেতাকর্মীরা কৈখালী বাজারে আনন্দ মিছিল বের করে। তারা বাজার প্রদক্ষিণকালে জাকির ফরাজীর লোকজন নৌকাকে কটূক্তি করে। এ সময় উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এতে আমার কয়েক কর্মী আহত হয়। আমি সব নেতা-কর্মীকে শান্ত থাকতে অনুরোধ করেছি। কাঁঠালিয়া থানার ওসি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। জাকির চেয়ারম্যানের বাড়িতে হামলা ও অফিস ভাঙচুরের ঘটনায় অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!