সংবাদ শিরোনাম :
রাজাপুরে পিলার সদৃশ বস্তুসহ চোরাচালান চক্রের ৮ সদস্য আটক ঝালকাঠিতে প্রতিবন্ধীকে ধর্ষণের দায়ে এক আসামির আজীবন সাজা ঝালকাঠিতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি ও সমাবেশ ভয়াল ১২ নভেম্বর উপকূল দিবস ঘোষণার দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন ঝালকাঠিতে ছেলে হত্যার বিচার দাবিতে বাবা মায়ের সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা কর্মসূচির মধ্যদিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঝালকাঠিতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু কাঠালিয়ার ছৈলারচরকে পর্যটন সুবিধার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ঝালকাঠিতে জাতীয় পার্টির ‘গণতন্ত্র দিবস’ পালিত ঝালকাঠিতে নানা কর্মসূচির মধ্যদিয়ে জেল হত্যা দিবস পালিত

Advertisement

ঝালকাঠিতে ছেলে হত্যার বিচার দাবিতে বাবা মায়ের সংবাদ সম্মেলন

ঝালকাঠিতে ছেলে হত্যার বিচার দাবিতে বাবা মায়ের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার ঃ
নলছিটিতে সোলায়মান হোসেন সোহাগ (২৭) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা। ছেলে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন নিহতের বৃদ্ধ বাবা মা। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নলছিটি উপজেলার তেঁতুল বাড়িয়া গ্রামের নিহত সোহাগের বাবা মো. মোস্তফা মোল্লা।
সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঘুমন্ত অবস্থায় পরিকল্পিতভাবে গত ১৬ জুলাই রাতে তাঁর বড় ছেলে মো. সোলায়মান হোসেন সোহাগকে শ্বাসরোধে হত্যা করে একই এলাকার ফিরোজ মোল্লা, জাকির হোসেন মোল্লা, আদম আলী হাওলাদার, সজল মোল্লা, মো. আব্দুর রহমান, মো. আলকাছ মোল্লা, আবদুল খালেক মোল্লা ও মো. মিজান। পরে মৃতদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার চালায় হত্যার সঙ্গে জড়িতরা। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়। মো. সোলায়মান হোসেন সোহাগকে শ্বাসরোধ হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়। তবে প্রতিপক্ষরা কৌশলে পুলিশের সহায়তায় নিহত সোলায়মান হোসেন সোহাগের বৃদ্ধ বাবার কাছ থেকে সাক্ষর নিয়ে থানায় অপমৃত্যু মামলা করায়। পরে বিষয়টি বুঝতে পেরে মোস্তফা মল্লিক বাদী হয়ে ছেলে হত্যার অভিযোগ এনে স্থানীয় ৯ জনসহ আরো অজ্ঞাত দুই-তিন জনের বিরুদ্ধে ঝালকাঠির আদালতে নালিশী হত্যা মামলা দায়ের করেন। আদালত নলছিটি থানার ওসির কাছে অপমৃত্যু মামলার প্রতিবেদন চাইলেও পুলিশ তা আদালতে জমা দিতে বিলম্ব করছে। পুলিশের পক্ষ থেকে মামলার বাদীকে কোন সহযোগিতা করা হচ্ছে না বলেও অভিযোগ করেন নিহতের বাবা, উল্টো আসামিদের পক্ষ হয়ে অপমৃত্যু মামলার তদন্ত কর্মকর্তা আলমগীর হোসেন বাদীকে নানাভাবে হুমকি দিচ্ছেন নালিশী মামলায় নয়-দশজনকে আসামি করার জন্য। অপর দিকে মামলায় তুলে নেওয়ার জন্য আসামিরা চাপ প্রয়োগ করছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। ছেলে হত্যার সঙ্গে যারা জড়িত তাদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন বাবা মো. মোস্তফা মোল্লা। এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন তিনি। সংবাদ সম্মেলনে নিহত মো. সোলায়মান হোসেন সোহাগের ছেলে আব্দুল্লাহ, মা শেফালী বেগম , ছোট ভাই শাকিল মোল্লা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হালিম বলেন, অপমৃত্যু মামলার প্রতিবেদন তৈরির প্রক্রিয়া চলছে, যেকোনো সময় আদালতে পাঠানো হবে।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!