সংবাদ শিরোনাম :
রাজাপুরে পিলার সদৃশ বস্তুসহ চোরাচালান চক্রের ৮ সদস্য আটক ঝালকাঠিতে প্রতিবন্ধীকে ধর্ষণের দায়ে এক আসামির আজীবন সাজা ঝালকাঠিতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি ও সমাবেশ ভয়াল ১২ নভেম্বর উপকূল দিবস ঘোষণার দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন ঝালকাঠিতে ছেলে হত্যার বিচার দাবিতে বাবা মায়ের সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা কর্মসূচির মধ্যদিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঝালকাঠিতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু কাঠালিয়ার ছৈলারচরকে পর্যটন সুবিধার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ঝালকাঠিতে জাতীয় পার্টির ‘গণতন্ত্র দিবস’ পালিত ঝালকাঠিতে নানা কর্মসূচির মধ্যদিয়ে জেল হত্যা দিবস পালিত

Advertisement

ঝালকাঠির নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬জন আহত

ঝালকাঠির নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬জন আহত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নেছারাবাদ এলাকায় শনিবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ছয়জন আহত হয়েছে । আহতের মধ্যে মাথায় গুরতর আঘাত থাকায় জিয়াউল (১৫) নামে এক যুবককে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত খাদিজা (২৩) মতিন (৪৮) নিপা (২২) ও হাফিজুল (২৮) কে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গুরতর আহত জিয়াউলের বাবা মো. খলিলুর রহমান জানান, তাদের বাড়ির সামনের রাস্তায় বৃস্টির কারনে প্রচুর কাঁদা হয়েছে। এ কারনে লোকজনের হাঁটতে সমস্যা হয়। একই এলাকার আব্দুল ওয়াহেদেরে ছেলে গাছের ব্যবসায়ী শফিকুল (২৫) ওই রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় কোন কিছুতে তার পা কেটে যায়। এ বিষয়ে শফিকুল খলিলুর রহমানের পরিবারকে দায়ি করে অসভ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। খলিলুর রহমানের ছোট ভাই আহত মতিন শফিকুলের কথার প্রতিবাদ করলে, এ নিয়ে শফিকুলের সাথে তার কথাকাটি হয়। কিছুক্ষন পর শফিকুল, খলিল, হালিম, শুক্কুর ও হৃদয়ের নেতৃত্বে ১০/১২ জনের একদল যুবক খলিলুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে খলিলুর রহমানের ছেলে জিয়াউল, ইয়ামিন ও হাফিজুল, মেয়ে খাদিজা ও নিপা, ছোট ভাই মতিনকে আহত করে। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাথায় আঘাত প্রাপ্ত জিয়াউলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!