সংবাদ শিরোনাম :
ঢাকার শ্যামপুরের সীবা টেস্কটাইল সহ ১১ জনের দায়েরকৃত আপিল শুনানি শেষে খারিজ করে রায় দিয়েছেন আপিল বিভাগ শেখ সেলিমের চোখে ভাই-ভাবী হত্যার সেই নৃশংস রাত! রাজনীতিকে জিয়া কলুষিত করেছে : আমু গিনেস বুক অব ওয়ার্ল্ডে রেকর্ড গড়েছে ঝালকাঠির জুবায়ের কাঠালিয়ায় ইবতেদায়ী ও কারিগরি মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ বানারীপাড়া প্রেসক্লাব পরিদর্শনে ডিইউজে নেতা জান্নাতুল ফেরদৌস চৌধুরী ঢাকায় একদিনে অজ্ঞান পার্টির ৫৯ জন সদস্যকে আটক করোনাভাইরাসে বাংলাদেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত আর সুস্থতার সংখ্যা প্রায় সমান, মৃত্যু ৪৮ জনের বন্যাকবলিত এলাকায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে ব্যবস্থা গ্রহণের নির্দেশ মন্ত্রীর ঝালকাঠি সদর হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন জেলা প্রশাসক

Advertisement

বরিশালের চার জেলার সাংবা‌দি‌কদের ম‌ধ্যে প্রধানমন্ত্রীর সহায়তার চেক বিতরণ

বরিশালের চার জেলার সাংবা‌দি‌কদের ম‌ধ্যে প্রধানমন্ত্রীর সহায়তার চেক বিতরণ

বরিশাল সংবাদদাতা:
মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ব‌লে‌ছেন, ‌‘প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা বেস্ট ক্রাইসিস ম্যা‌নেজার। তি‌নি জা‌নেন ক্রাইসি‌সের সময় কীভা‌বে কাজ কর‌তে হয়। ৭৩ বছর বয়‌সেও তি‌নি দিনরাত কাজ করে যা‌চ্ছেন। গোটা জা‌তি‌কে নি‌য়ে এগি‌য়ে যে‌তে তি‌নি কখ‌নো হতাশ হন না। তি‌নি তার কার্যক্রমের মধ্য দি‌য়ে অনন্য এক ব্যক্তি হয়ে উঠেছেন। ’
তি‌নি ব‌লেন, ‘অকার‌ণে কাউ‌কে হয়রা‌নি বা যেটা যু‌ক্তিসঙ্গত নয় সেটা সংবাদ মাধ্যমে যেমন প্রকাশ করা থে‌কে বিরত থাকা উচিত, তেম‌নই আবার যেটা প্রকাশ না কর‌লে মানু‌ষ, সমা‌জ ও দে‌শের ক্ষ‌তি হ‌বে সেটা অবশ্যই প্রকাশ করা উচিত। আমি বল‌বো, আমার সমা‌লোচনা করুন, ত‌বে আত্মপক্ষ সমর্থ‌নের সু‌যোগ দিন। ’
ক‌রোনা ভাইরাস প‌রি‌স্থি‌তি‌তে ব‌রিশাল বিভা‌গের মূল ধারার সাংবা‌দি‌কদের ম‌ধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ কালে এসব কথা বলেন মন্ত্রী।
বৃহস্প‌তিবার (৩০ জুলাই) বেলা ১১টায় ব‌রিশাল সা‌র্কিট হাউজের স‌ম্মেলন ক‌ক্ষে বাংলা‌দেশ সাংবা‌দিক কল্যাণ ট্রা‌স্টের আ‌য়োজনে ব‌রিশাল সাংবা‌দিক ইউনিয়নের (জেইউবি) সহ‌যোগিতায় অনু‌ষ্ঠিত এ অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী।
অনুষ্ঠা‌নের শুরু‌তে শহীদ জননী প্রয়াত সাহান আরা বেগ‌মের প্রতি শ্রদ্ধা জা‌নি‌য়ে এক মি‌নিট নীরবতা পালন করা হয়। ব‌রিশাল সাংবা‌দিক ইউনিয়নের (জেইউবি) নির্বাহী সদস্য সুশান্ত ঘোষের সভাপ‌তি‌ত্বে এতে বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ ফেডা‌রেল সাংবা‌দিক ইউ‌নিয়‌নের নির্বাহী প‌রিষ‌দের সদস্য শেখ মামুনর রশীদ, সাংবা‌দিক শ্রমিক কর্মচারী ঐক্য প‌রিষ‌দের সদস্য স‌চিব ম‌তিউর রহমান তালুকদার।
ব‌রিশাল সাংবা‌দিক ইউনিয়নের (জেইউবি) সাধারণ সম্পাদক স্বপন খন্দকা‌রের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে বক্তব্য রা‌খেন শহীদ আব্দুর রব সের‌নিয়াবাত প্রেসক্লা‌বের সভাপ‌তি অ্যাড‌ভো‌কেট মান‌বেন্দ্র বটব্যাল, সা‌বেক সভাপ‌তি অ্যাড‌ভো‌কেট এস এম ইকবাল, পিরোজপুর প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ফ‌সিউল ইসলাম বাচ্চু, ঝালকা‌ঠি প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক অ্যাড‌ভো‌কেট আক্কাস সিকদার, বরগুনা সাংবা‌দিক ইউ‌নিয়‌নের সাধারণ সম্পাদক ফের‌দৌস খান ইমন।
ক‌রোনা ভাইরাস প‌রি‌স্থিতি‌তে সাংবা‌দিক‌দের পাশে দাঁড়া‌নোয় প্রধানমন্ত্রী‌কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জা‌নি‌য়ে সাংবা‌দিক নেতারা তা‌দের বক্ত‌ব্যে ব‌লেন, ‘ডি‌জিটাল ও আইসিটি আইনের কার‌ণে সাংবা‌দিকরা সব সময় নিরাপত্তাহীনতায় ভোগে। বি‌ভিন্ন কার‌ণে এ দু’‌টি আইনের অপপ্রচার ও অপব্যবহার চল‌ছে। এতে সাংবাদিকরা তা‌দের কাজ কর‌তে পারছেন না। ’ এক্ষেত্রে তারা ডি‌জিটাল নিরাপত্তা আইন সং‌শোধ‌ন করতে সরকা‌রের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠা‌নে ব‌রিশাল বিভা‌গের চার জেলার প্রায় দুশ’ সাংবা‌দিককের মধ্যে সহায়তার চেক বিতরণ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!