সংবাদ শিরোনাম :

Advertisement

কাঠালিয়ায় ঘর নির্মাণে বাধা দেওয়ায় হামলায় আহত-২, পাল্টা-পাল্টি মামলা

কাঠালিয়ায় ঘর নির্মাণে বাধা দেওয়ায় হামলায় আহত-২, পাল্টা-পাল্টি মামলা

কাঠালিয়া প্রতিনিধিঃ
ঝালকাঠির কাঠালিয়ার তারাবুনিয়ায় ফুলসন বেগমের ঘর নির্মাণে প্রতিপক্ষের বাধা ও হামলায় দুইজন আহত, এ ঘটনায় পাল্টা-পাল্টি মামলা দায়ের করা হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনাটি ঘটে গত ০৩ জুলাই। হামলায় ফুলসন বেগমের ছেলে ফজলুল হক (৩৫) ও সহিদুল ইসলাম (২৫) আহত হন। হামলার নেত্বত্বদানকারী ইমরান তারাবুনিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের বাবুর্চির দায়িত্ব পালন করায় পুলিশ ইমরানের পক্ষ নিয়েছে বলে অভিযোগ প্রতিপক্ষের।

ফুলসন বেগমের ছেলে নজরুল ইসলাম জানান, আমার মায়ের ওয়ারিশ সূত্রে পাওয়া জমিতে ঘর তুলতে গেলে প্রতিপক্ষ স্থানীয় নাসির হাং, আইয়ুব আলী, আনোয়ার ও তারাবুনিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের বাবুর্চি ইমরামসহ ১০/১৫জন লোক সংঘবদ্ধ হয়ে বাধা দেয় ও হামলা চালায় এ সময় আমার দুই ভাই ফজলু ও সহিদসহ ৩/৪জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

অপরদিকে নাসির উদ্দীন হাওলাদার অভিযোগ “হামলা ও মারধরের ঘটনা মিথ্যা, ওখানে আমরাও জমি পাবো তাই ঘর তুলতে বাঁধা দিয়েছি”।

তারাবুনিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মোঃ রাসেল জানান, তারাবুনিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পাশেই সংঘবদ্ধ হয়ে দুটি পক্ষ মারামারি করতে ছিল। আমি ঘটনাস্থলে পৌছে দুই জনকে আটক করি, পরে মুছলেকা রেখে তাদেরকে ছেড়ে দেই।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!