সংবাদ শিরোনাম :

Advertisement

এন্ড্রু কিশোররে শারীরিক অবস্থার অবনতি

এন্ড্রু কিশোররে শারীরিক অবস্থার অবনতি

ঢাকা অফিস:
বাংলা গানের কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোর। তাঁর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে বলে জানিয়েছেন এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন ও সংগীতশিল্পী মোমিন বিশ্বাস।

বর্তমানে বোন শিখা বিশ্বাসের সঙ্গে জন্মস্থান রাজশাহীতে আছেন এন্ড্রু কিশোর। রবিবার বিকেলে তাঁর মৃত্যু সংবাদের গুজব ছড়িয়ে পড়লে খোঁজ নিয়ে জানা যায়, শারীরিকভাবে আগের চেয়ে আশঙ্কাজনক অবস্থায় আছেন অসংখ্য কালজয়ী গানের এই শিল্পী।

মোমিন বিশ্বাস বলেন, এই সংকটাপন্ন পরিস্থিতিতে দয়া করে কেউ গুজব ছড়াবেন না। এতে চিকিৎসকসহ পরিবারের উপরও চাপ তৈরী হয়। এন্ড্রু কিশোরের পক্ষে তরুণ এই সংগীতশিল্পী সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তাঁর শরীরে নন-হজকিন লিম্ফোমা নামের ব্লাড ক্যানসার ধরা পড়ে।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তাঁর চিকিৎসা শুরু হয়। কয়েক মাস ধরে সেখানে তার চিকিৎসা চলে। দীর্ঘমেয়াদি ও ব্যয়বহুল চিকিৎসায় শিল্পীকে সহায়তা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনার এই সংকট সময়ের মধ্যেই গেল জুন মাসের ১১ তারিখ রাতে বিশেষ ফ্লাইটে দেশে আসেন এই শিল্পী।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!