সংবাদ শিরোনাম :
ঢাকার শ্যামপুরের সীবা টেস্কটাইল সহ ১১ জনের দায়েরকৃত আপিল শুনানি শেষে খারিজ করে রায় দিয়েছেন আপিল বিভাগ শেখ সেলিমের চোখে ভাই-ভাবী হত্যার সেই নৃশংস রাত! রাজনীতিকে জিয়া কলুষিত করেছে : আমু গিনেস বুক অব ওয়ার্ল্ডে রেকর্ড গড়েছে ঝালকাঠির জুবায়ের কাঠালিয়ায় ইবতেদায়ী ও কারিগরি মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ বানারীপাড়া প্রেসক্লাব পরিদর্শনে ডিইউজে নেতা জান্নাতুল ফেরদৌস চৌধুরী ঢাকায় একদিনে অজ্ঞান পার্টির ৫৯ জন সদস্যকে আটক করোনাভাইরাসে বাংলাদেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত আর সুস্থতার সংখ্যা প্রায় সমান, মৃত্যু ৪৮ জনের বন্যাকবলিত এলাকায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে ব্যবস্থা গ্রহণের নির্দেশ মন্ত্রীর ঝালকাঠি সদর হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন জেলা প্রশাসক

Advertisement

নলছিটির মোল্লারহাটে ইউপি প্যানেল চেয়ারম্যানকে হত্যা চেষ্টার বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধ

নলছিটির মোল্লারহাটে ইউপি প্যানেল চেয়ারম্যানকে হত্যা চেষ্টার বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধ

নলছিটি সংবাদদাতা:
নলছিটি উপজেলার মোল্লারহাট ইউপির প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে কুপিয়ে হত্যা চেষ্টার বিচার ও আসামি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সোহেল রানাকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল ১১টায় মোল্লারহাট বাজার থেকে স্থানীয়রা একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পরে পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল বের করে এলাকাবাসী। মিছিলে পাঁচশতাধিক মানুষ নারী পুরুষ অংশ নেয়। মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ। এতে বক্তব্য দেন উপজেলা মেম্বারস ফোরামের সভাপতি নান্টু খান, স্থানীয় মাসুম খান ও মিজানুর রহমান মোল্লা।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১০ জুন রাতে প্যানেল চেয়ারম্যান ও মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আক্কাস সিকারকে উপর্যপুরি কুপিয়ে আহত করে সাধারণ সম্পাদক সোহেল রানা ও তাঁর লোকজন। গুরুতর অবস্থায় আক্কাসকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রবিবার রাতে ইউপি সদস্য মিজানুর রহমান বাদী হয়ে ১৭ জনকে আসামি করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামি সোহেল রানাসহ অন্যদের গ্রেপ্তারের দাবি জানান বক্তারা। পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সোহেল রানাকে বহিস্কারেরও দাবি জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
মেম্বারস ফোরামের নেতৃবৃন্দ বলেন, প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদার আওয়ামী লীগের ত্যাগী একজন নেতা। অনেক ঝড়ঝাপ্টার মধ্যেও সে দল ছেড়ে যায়নি। অথচ সুবিধা নেওয়ার জন্য অন্যদল থেকে আসা লোকজন আক্কাসের ওপর হামলা করে, যা অত্যন্ত বেদনাদায়ক। এ ব্যাপারে ঝালকাঠি-২ আসনের সাংসদ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর হস্তক্ষেপ কামনা করেন তাঁরা।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 www.jhalakatibarta.com
Developed BY Website-open.com
error: Content is protected !!